1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বৈষম্যের শিকার এমপিও ভুক্ত কলেজের ল্যাব সহকারীরা শিক্ষার মানোন্নয়নে প্রশিক্ষিত শিক্ষকের বিকল্প নেই র‌্যাব-৭ ও র‌্যাব-১১ এর যৌথ আভিযানে ফেনীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে গুলিবর্ষণ করে ছাত্র হত্যা মামলার সশস্ত্র পলাতক আসামি জোবায়ের হোসেন প্রকাশ হৃদয় গ্রেপ্তার। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ইপিজেড থানার আলোচিত ও চাঞ্চল্যকর ৬ বছরের কণ্যা শিশু ধর্ষণ মামলার পলাতাক আসামি শফিকুল ইসলাম গ্রেপ্তার।  অস্ট্রেলিয়ায় পাঠানোর নামে ভুয়া ভিসা দিয়ে কোটি টাকা হাতিয়ে নিয়েছে মুকসুদপুরের সক্রিয় এক প্রতারক চক্র, প্রশাসনের হস্তক্ষেপ কামনা ভুক্তভোগীদের বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত রিক্সা চালক বাবু মোল্যার কবর জিয়ারত ও পরিবারের খোঁজ খবর নিয়েছে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের প্রতিনিধি দল র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অস্ত্র হাতে নিয়ে নাশকতা সৃষ্টিকারী, চট্টগ্রামের কুখ্যাত সন্ত্রাসী,মাদক সম্রাট, গ্যাং লিডার,যুবলীগ কর্মী,কিলার ফয়সাল গ্রেপ্তার। পতেঙ্গা থানায় হামলা,ভাংচুর ও সী বীচে চাঁদাবাজীর অভিযোগে মাসুদ করিম গ্রেপ্তার। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে হত্যা মামলার এজাহারনামীয় আসামি লক্ষ্মীপুর সদর উপজেলা যুবলীগের আহবায়ক ও কুখ্যাত মাদক ব্যবসায়ী মোঃ রাশেদ গ্রেফতার। বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত

মুকসুদপুর ও কাশিয়ানী আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মুহাম্মদ ফারুক খানের পক্ষে দিন রাত ব্যাপক গণসংযোগ করে চলেছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাবেক প্রেসিডিয়াম মেম্বার শেখ আতিয়ার রহমান দিপু।

  • আপডেট সময়ঃ শনিবার, ২৩ ডিসেম্বর, ২০২৩
  • ৯৩ জন দেখেছেন

ফকির মিরাজ আলী শেখ,
বিশেষ প্রতিনিধি:

আসন্ন ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংসদীয় আসন- ২১৫, গোপালগঞ্জ-১ (মুকসুদপুর-কাশিয়ানী ) বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী মুহাম্মদ ফারুক খান এর পক্ষে দিন রাত ব্যাপক গণসংযোগ করে চলেছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাবেক প্রেসিডিয়াম মেম্বার শেখ আতিয়ার রহমান দিপু।

শুক্রবার (২২ ডিসেম্বর) বিকালে মুকসুদপুর উপজেলার বিভিন্ন ইউনিয়নের বিভিন্ন গ্রামের পাড়া মহল্লায় ঘুরে ঘুরে গণসংযোগ করেন তিনি।

গণসংযোগের অংশ হিসেবে বিকাল ৩ টায় উপজেলার বানিয়ারচর বাজার থেকে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে গণমিছিল বের করেন শেখ দিপু।
মিছিল নিয়ে পথে পথে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী
মুহাম্মদ ফারুক খানের পক্ষে নৌকায় ভোট প্রার্থনা করেন তিনি।

পথসভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- জলিরপাড় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কার্তিক সরকার। কাশালিয়া ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফকির মিরাজ আলী শেখ সহ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

পথসভা ও লিফলেট বিতরণ শেষে শেখ আতিয়ার রহমান দিপু জানান বিশ্বের প্রেক্ষাপটে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনটি ইতিহাসের সবচেয়ে গুরুত্বপূর্ণ নির্বাচন।
বাংলাদেশে চলমান উন্নয়নের ধারা অব্যাহত থাকবে,নাকি জঙ্গিবাদ, এতিমের টাকা আত্মসাৎ কারী, পেট্রোল বোমা দিয়ে জীবন্ত মানুষ হত্যাকারীদের হাতে দেশ যাবে,সেটি নির্ধারণ হবে এ নির্বাচনের মাধ্যমে।

৭ জানুয়ারি সকলের জন্য একটি পরীক্ষার দিন। যদি মাটি ও পতাকাকে ভালোবাসেন তাহলে মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে। মনে রাখতে হবে নৌকায় ভোট দিলেই বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণ হবে। সফল হবে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ার ভিশন- ৪১।

শেয়ার করুন

আরো দেখুন......